Breaking News

ভোজপুরি সিনেমার এই নায়িকা এতটাই হট যে অনেক বলিউড অভিনেত্রিদেরকেও হার মানিয়ে দেবে,দেখুন ছবিতে

ভোজপুরি সব ফিল্মগুলি বলিউডের ফিল্মের থেকে কোন অংশে কম নয় ।আর এই সব ফিল্মগুলি মানুষ খুব পছন্দ করে থাকে ।মানুষ যতটা বলিউড ফিল্ম গুলিকে পছন্দ করে থাকে সেই রকমি ভোজপুরি ফিল্ম গুলিকেও পছন্দ করে থাকে ।যেভাবে মানুষ বলিউডের ফিল্মে হিরোয়িন দের জন্যে পাগল সেই রকমি মানুষ ভোজপুরি ফিল্মে হিরোয়িনদের জন্যে পাগল ।সেই জন্যে আজ আমরা এমন এক ভোজপুরি হিরোয়িন কে নিয়ে কথা বলব যে দেখতে খুব হট ।


আর আজ আমরা কথা বলব বিগবসের ১০ এর কন্টেস্ট মোনালিসার ।আর সে ভোজপুরি ফিল্মের একজন বড় স্টার ।আর ভোজপুরি ফিল্ম গুলি ছাড়াও আরও হিন্দি ,মারাঠি,গুজরাঠি সব ফিল্মে অভিনয়ে করেছে ।আর কিছু দিন আগে তার একটি ভিডিও খুব ভাইরাল হয়েছিল যেটি সকলে খুব পছন্দ করেছিল ।



আর মোনালিশা সব সময় সকলের চর্চায় থাকে ।আর সে বিগ বসেও অংশ গ্রহন করেছিল ।মোনালিসা সংস্কৃতে স্নাতক হাওয়ার পর ফিল্ম জগতে যোগ দিয়েছিল ।আর ফিল্ম জগতে আসার পর সে ভোজ পুরি ফিল্মে খুব নাম পেয়েছিল ।আর মানুষের তাকে খুব পছন্দ হয়েছিল ।


আর তাকে ভোজপুরি ফিল্মে বোল্ড অবতারের জন্যে জানা যায় ।আর মোনালিসা একটি ফিল্মের জন্যে ৮ লক্ষ টাকা নাকি নিয়ে থাকে ।আর তার বেশীর ভাগ ফিল্ম গায়ক আর অভিনেতা পবন সিঙ্গের সাথেই ।আর তাদের এই দুই জনের জোড়ি কে সকলেই খুব পছন্দ করে থাকে ।


আর মোনালিসা দেখতে খুব সুন্দরী ।আর তার এই সুন্দরতার জন্যে সে একটি আলাদা জায়গা করে নিয়েছে এই ফিল্ম জগতে ।মোনালিসাকে যারা ভোজপুরি ফিল দেখে থাকে তাকে সকলেই জানে ।আর শুধু ভোজপুরি ফিল্মের জন্যে নয় ।হিন্দি মারাঠি ,কান্নাড় ফিল্মের জন্যে বিখ্যাত ।

কলকাতায় জন্ম মোনালিসার আর তার আসল নাম অন্তরা বিশ্বাস ।আর যে ফিল্ম জগতে আসার পর নিজের নাম বদলে দিয়েছে ।আর সে সব ফিল্মে কাজ করছে অজয় দেবগনের ফিল্ম সিঙ্গম এও কাজ করেছে ।আর সিঙ্গম বলিউডে তার প্রথম ফিল্ম ছিল ।আর সেই ফিল্ম দারুণ অভিনয় করেছিল ।
ভোলে শংকর ফিল্মে অভিনয় শুরু করেছিল মোনালিসা ।আর মোনালিসা ভোজপুরি ফিল্মের অভিনেতা বিক্রম সিং রাজপুত সাথে বিয়ে করেছিল ।আর কিছু দিন আগে তার ফিল্ম এসেছিল আর কিছু ছবি ভাইরাল হয়েছিল যাতে তাকে দেখতে খুব সুন্দর লাগছিল ।




No comments